করোনায় আক্রান্ত মিঠুন চক্রবর্তী


Published: 2021-04-27 15:40:45 BdST, Updated: 2021-06-20 15:03:58 BdST

শোবিজ ডেস্ক: ভারতে ক্রমশ করোনায় আক্রান্ত ও মৃত্যুর তাণ্ডব বেড়েই চলেছে। এবার প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন টালিউড ও বলিউডের নামী তারকা মিঠুন চক্রবর্তী। পশ্চিমবঙ্গের বিধান সভা নির্বাচন ঘিরে মাস খানেক ধরেই বিজেপির হয়ে প্রচারণা চালাচ্ছেন তিনি।

কিন্তু শেষ পর্যন্ত এই প্রচারণাই হয়তো কাল হলো তার। আক্রান্ত হলেন ভয়ানক এই ভাইরাসে। এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন মিঠুন। যিনি কিনা রাজনীতির মঞ্চে এক ছোবলে ছবি শেষ ডায়লগ দিয়ে যাচ্ছিলেন। তিনিই করোনার ছোবলে পড়লেন।

জানা গেছে, জোরকদমে শুরু হয়েছে তার চিকিৎসা। নির্বাচন ঘিরে প্রায় গোটা পশ্চিমবঙ্গ জুড়ে চড়কিপাক খাচ্ছিলেন এই অভিনেতা। প্রতিটি সভাতেই তাকে একঝলক দেখার জন্য বাঁধ ভেঙে রাস্তায় নেমেছিল মানুষের দল। ভিড়ে ঠাসা সেই প্রতিটি জনসভায় কখনও মঞ্চের ওপর থেকে কখনও বা প্রচার গাড়িতে বসে গরম গরম ‘হিট সংলাপ’ আওড়ানোসহ বক্তৃতা দিয়েছেন।

প্রিয় তারকাকে ঘিরে ফ্যানদের উচ্ছ্বাস, সেলফি তোলার আবদার কোনোকিছু থেকেই দূরে সরে যাননি সত্তর ছোঁয়া ‘সুপারস্টার’। রাজনীতি মহলের একাংশের ধারণা, সম্ভবত তারই পরিণতির ফলে আজ করোনা আক্রান্ত তিনি।

কদিন আগেই করোনা সতর্কবিধি লঙ্ঘন করার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। মালদাহের তৃণমূলের যুব কংগ্রেসের সভাপতি প্রসেনজিৎ দাস এর জেরে নির্বাচন কমিশনের কাছে মিঠুনের নামে অভিযোগও দায়ের করেছেন।

ঢাকা, ২৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।