কন্যা সন্তানের মা হলেন আনুশকা


Published: 2021-01-11 20:20:14 BdST, Updated: 2021-01-27 07:00:41 BdST

শোবিজ ডেস্কঃ মা হয়েছেন বলিউড তারকা আনুশকা শর্মা। আজ সোমবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমে এই আনন্দের খবর জানিয়েছেন আনুশকার স্বামী ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। টুইট বার্তায় কোহলি জানান, বর্তমানে মা ও শিশু দুজনেই সুস্থ রয়েছে।

কোহলি আরও লেখেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আজ বিকেলে আমরা একটি কন্যা সন্তানের বাবা–মা হয়েছি। আপনাদের ভালোবাসা, প্রার্থনা ও শুভকামনার জন্য ধন্যবাদ জানাই। আনুশকা এবং বাচ্চা দুজনেই সুস্থ আছে। জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি। আশা করি, এই সময়টাও সবার আন্তরিক সহায়তা পাব।’

প্রসঙ্গত, ২০১৩ সালে দুই অঙ্গনের এই দুই তারকার মধ্যে প্রেমের সখ্যতা গড়ে উঠে। এরপর ৪ বছর প্রেমের পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা। এটি ছিল ২০১৭ সালে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান।

ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।