টিভি তারকা আজিজুল হাকিমের অবস্থার উন্নতি


Published: 2020-11-19 22:43:03 BdST, Updated: 2020-11-30 07:22:36 BdST

শোবিজ লাইভ: অভিনেতা আজিজুল হাকিমকে আইসিইউ থেকে মঙ্গলবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় কেবিনে স্থানান্তর করা হয়েছে। এরপর থেকে স্বাভাবিক অবস্থায় ফিরতে শুরু করেছেন জনপ্রিয় এই টিভি তারকা। এখন তাকে আর অক্সিজেন দিতে হচ্ছে না। কথা বলছেন, খেতেও পারছেন এখন।

গণমাধ্যমকে সর্বশেষ অবস্থা জানিয়ে তার স্ত্রী জিনাত হাকিম বলেন, ‘সবার দোয়ায় হাকিম সেরে উঠছে। কেবিনে নেওয়ার পর থেকে আর কোনো ভয় নেই। তার সঙ্গে নিয়মিত কথা হচ্ছে। আমাদের মেয়ে ও জামাই সর্বক্ষণ হাসপাতালে তার দেখভাল করছে।

এখন হাকিম খাচ্ছে, অন্যদের খবর নিচ্ছে। চিকিৎসক বলেছেন, সেরে ওঠার পর তাকে তিন মাস পূর্ণ বিশ্রামে থাকতে হবে।’ তিনি বলেন, ‘ভক্ত ও সহকর্মীরা কীভাবে তার জন্য প্রার্থনা করেছেন সেসব শুনে চোখ ভিজে উঠেছিল অভিনেতা আজিজুল হাকিমের।’

প্রসঙ্গত, স্ত্রী-সন্তানসহ গত ১০ নভেম্বর করোনায় আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। অবস্থার অবনতি হলে ১৩ নভেম্বর সকাল ৮টা ৩০ মিনিটে বাংলাদেশ স্পেশালাইড হাসপাতালে লাইফ সাপোর্ট রাখা হয় এ অভিনেতাকে।

অবস্থার উন্নতি হলে ১৫ নভেম্বর লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়। বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় তাকে কেবিনে স্থানন্তর করা হয়। অন্যদিকে, বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।