একটি সিনেমাতেই অক্ষয়ের পারিশ্রমিক ১০০ কোটি


Published: 2020-11-15 01:15:46 BdST, Updated: 2021-01-19 08:28:17 BdST

শোবিজ লাইভ: দুর্দান্ত অভিনয় এবং আকাশচুম্বী জনপ্রিয়তা দিয়ে নিজেকে তিনি নিয়ে গেছেন অনন্য জায়গায়। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার।

মাসখানেক আগেই দুনিয়ার সব থেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মাঝে তিনি ষষ্ঠ স্থান অর্জন করে নিয়েছিলেন।

এবার শোনা যাচ্ছে অক্ষয় তার পরবর্তী সিনেমা ‘বেল বোটম’-এর রিমেকের জন্য পারিশ্রমিক হিসেবে ১০০ কোটি রুপি নিতে যাচ্ছেন। সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিক তাদের এক প্রতিবেদনে এ খবর প্রকাশ করেছে।

তারা বলছে, মুদাসসর আজিজের পরিচালনায় ‘বেল বোটম’ সিনেমার রিমেকের জন্য প্রথম থেকেই নজরে ছিল অক্ষয় কুমার। কমেডি ধারার এই সিনেমাটি প্রযোজনা করবেন জ্যাক্কি এবং ভাসু।

সিনেমার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘পারিবারিক কমেডি ধারার সিনেমার জন্য সবসময়ই প্রথম পছন্দ অক্ষয় কুমার। সিনেমাটির চিত্রনাট্য তাকে শোনানোর পর থেকেই তিনি সিনেমাটির ব্যাপারে বেশ উৎসাহী ছিলেন।

সিনেমাটির জন্য অক্ষয় সময় নেবেন ৪৫ দিন। তার প্রতিদিনের শুটিংয়ের জন্য দেওয়া হবে দুই কোটি রুপি। সেই হিসেবে সিনেমাটির শুটিং শেষ করতে প্রায় ১০০ কোটি রুপি নেবেন অক্ষয়। শুটিং বাবদ অন্যান্য খরচ মিলে অক্ষয়ের জন্যই সিনেমার খরচ হতে পারে প্রায় ১৫০ কোটি রুপি।

প্রসঙ্গত, সিনেমাটি আগামী বছরের জুন মাস থেকে শুটিং শুরু করবে। ধারণা করা হচ্ছে এটি শেষ হবে আগস্ট মাসের দিকে। মুক্তি পাবে ২০২২ সালে।

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।