আবারো মা হচ্ছেন কারিনা কাপুর


Published: 2020-10-26 13:55:11 BdST, Updated: 2020-11-30 20:19:18 BdST

শোবিজ ডেস্কঃ নবাব পরিবারে বইছে সুখের হাওয়া। বলিউডের তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের সংসারে আসছে দ্বিতীয় সন্তান। নিজেই ভারতীয় গণমাধ্যমকে সুখবরটি জানিয়েছেন তিনি।

এই নিয়ে চতুর্থবার বাবা হতে চলেছেন সাইফ আলী খান। সারা, ইব্রাহিম, তৈমুরের পর এখন নতুন সদস্যের অপেক্ষা এই তারকা দম্পতির। ২০২১ সালের মার্চে নতুন সন্তানের জন্ম দেবেন কারিনা। কারিনার এখন পাঁচ মাসের গর্ভাবস্থা চলছে।

কারিনার বাবা রণধীর কাপুর বলেন, ওরা এবার চারজনের পরিবার হবে। আমি অনেক দিন সেটাই চাইছিলাম। তৈমুরের একজন খেলার সঙ্গী খুব দরকার।

নিজের গর্ভাবস্থা নিয়ে বরাবরই কোনও গোপনীয়তা নেই কারিনার। তৈমুরের সময়েও চুটিয়ে কাজ করেছিলেন শেষ দিন পর্যন্ত। এ বারেও মাঝেমধ্যেই বেবি বাম্পে দেখা মিলছে বেবোর।

সম্প্রতি নিজের ৪০ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন কারিনা। সাইফের পঞ্চাশতম জন্মদিনেও তাকে দেখা গেছে। তবে দ্বিতীয় প্রেগন্যান্সিতে এত স্পষ্ট বেবি বাম্প নিয়ে এই প্রথম প্রকাশ্যে এলেন নায়িকা।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।