সৌমিত্রের নিয়মিত খোঁজ খবর রাখছেন অমিতাভ বচ্চন


Published: 2020-10-20 13:19:54 BdST, Updated: 2020-11-23 22:15:37 BdST

শোবিজ ডেস্কঃ মহামারি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ওপার বাংলার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন। গুণী এই অভিনেতার নিয়মিত খোঁজ খবর রাখছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন।

সৌমিত্রের চিকিৎসার দায়িত্বে থাকা এক চিকিৎসক অমিতাভ বচ্চনের বন্ধু। সেই সূত্রে সৌমিত্র কেমন আছেন জানতে চেয়েছেন অমিতাভ। মঙ্গলবার (২০ অক্টোবর) ভারতীয় গণমাধ্যমগুলো এমন খবর প্রকাশ করেছে।

সেই প্রতিবেদনে জানা যায়, সৌমিত্র এখন বিপদমুক্ত। তবে স্বাভাবিকতায় ফিরতে সময় লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তিন দিন ধরে একই রকম দুর্বল ও স্থিতিশীল অবস্থায় আছেন তিনি। কথা বলছেন না বা মুখ দিয়ে খেতে পারছেন না। সোমবার কলকাতার মিন্টো পার্কের একটি বেসরকারি হাসপাতালে স্নায়ুরোগ বিশেষজ্ঞরা তার চিকিৎসার বিষয়ে আলোচনা করেন।

চিকিৎসকরা সৌমিত্রের ফিজিওথেরাপির সঙ্গে স্পিচথেরাপি বা কথা বলানোর চেষ্টা করছে। তবে স্বস্তির বিষয় এই অভিনেতার শরীরে নতুন করে কোনো শারীরিক জটিলতা সৃষ্টি হয়নি।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।