দীপিকা-সারা-রাকুলের ফোন জব্দ


Published: 2020-09-27 19:46:43 BdST, Updated: 2020-10-31 17:47:14 BdST

শোবিজ ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে বলিউডের তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে। এতে দীপিকার নামও উঠে এসেছে। ২৬ সেপ্টেম্বর সকালে ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে মাদকের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ডাক পাঠানো হয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। শনিবার তিনি এনসিবি-র দফতরে যান।

দীপিকা ছাড়াও সারা আলি খান ও রাকুল প্রীতকেও সমন পাঠানো হয়। হাজির হলে এই তিন অভিনেত্রীর ফোন জব্দ করা হয়। সেগুলো ফরেনসিকে পাঠানো হবে পরীক্ষার জন্য।

এদিন জেরায় ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও তিনি ড্রাগ নেননি বলে দাবি করেছেন দীপিকা পাড়ুকোন। আবারো তাকে ডাকা হতে পারে। এদিকে মাদক যোগে নাম জড়ানোয় অভিনেত্রী রাকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তার বিরুদ্ধেও মাদক নেয়ার অভিযোগ উঠেছে। জিজ্ঞাসাবাদে রকুল প্রীত স্বীকার করেছেন, তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকের বিষয় কথা বলেছেন।

ড্রাগ নেয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা কাপু। তবে সুশান্তকে সেটে ড্রাগ নিতে দেখেছেন বলে জানিয়েছেন তিনি। কেদারনাথ ছবির শ্যুটিং এর সময় সুশান্তের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা স্বীকার করেন সারা আলী। একসঙ্গে পার্টিতেও গিয়েছেন। তবে তিনি নিজে মাদক নেননি বলেই জানিয়েছেন।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।