অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা অভিনেত্রীর


Published: 2020-09-23 16:23:48 BdST, Updated: 2020-10-31 15:53:43 BdST

শোবিজ ডেস্কঃ ভারতীয় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগে মুম্বাইয়ের ভারসোভা থানায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মুম্বাইয়ের ভারসভা থানায় এই মামলাটি করেন তিনি।

পায়েলের আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

এর আগে শনিবার টুইটারে একটি পোস্ট শেয়ার করেন পায়েল ঘোষ। সেখানে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ এনে তিনি লিখেছেন, ঘটনাটি ২০১৫ সালের। কাজের ব্যাপারে আলোচনা করতে একদিন অনুরাগের বাড়িতে গিয়েছিলাম। সেসময় তিনি ঘরের লক আটকিয়ে নীল সিনেমা চালু করে আমাকে যৌন হয়রানি করেছিল। তবে আমি তার প্রস্তাবটি কৌশলে এড়িয়ে যাই।

তিনি এও বলেন, 'আমি যখন অনুরাগের প্রস্তাবটি প্রত্যাখ্যান করি, তখন সে আমাকে অশ্লীল ভাষায় আক্রমণ করেন। পাশাপাশি বলেন, আমার এক ফোন কলে হুমা কুরেশি, রিচা চাড্ডা এবং মাহি গিল চলে আসবে।'

পায়েল ঘোষের এমন অভিযোগ আনার পর চুপ করে থাকেননি অনুরাগ ক্যাশপও। টুইটারে তিনি অভিনেত্রীর অভিযোগকে ভিত্তিহীন দাবি করেছেন। এমনকি পায়েলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানান অনুরাগ। এদিকে পরিচালককে সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়িয়েছেন তাপসী পান্নু, স্বরা ভাস্কর এবং তার দ্বিতীয় স্ত্রী কল্কি সহ অনেকেই।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।