এফডিসিতে পরীমণির সমাজকর্ম


Published: 2020-08-02 16:23:30 BdST, Updated: 2020-09-21 15:51:53 BdST

শোবিজ লাইভ: সুযোগ পেলেই পরীমণির সমাজকর্ম করে থাকেন। এবারও ব্যতিক্রম হয়নি। এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। শনিবার সকালে এফডিসির ভেতরে ৪ নম্বর ফ্লোরের (সদ্য বিলুপ্ত) সামনে কোরবানি দেওয়া হয়। এরপর মাংস প্রস্তুত করে অসহায় শিল্পীদের জন্য প্যাকেট করা হয়।

পরীমণি এফডিসিতে আসেন বিকেল চারটায়। সোয়া ৪টায় এফডিসির গেটে সবাইকে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করেন তিনি। এফডিসিতে কয়েক বছর ধরে কোরবানি দিয়ে আসছেন পরীমণি। অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তার এ উদ্যোগ। তারই ধারাবাহিকতায় এবারও এফডিসিতে কোরবানি দিলেন পরীমণি।

পরীমণি বলেন, কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছি। মহামারি করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে।

পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই এ বছর পাঁচটি গরু কোরবানি দিয়েছি। সবার কাছে দোয়া চাই, যাতে কোরবানি দেওয়াটা অব্যাহত রাখতে পারি।

ঢাকা, ০২ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।