অভিনেত্রী মিথিলার চ্যালেঞ্জ!


Published: 2020-07-28 19:19:13 BdST, Updated: 2020-09-21 14:53:08 BdST

শোবিজ লাইভ: মহামারি করোনা ভাইরাসের কারণে অনলাইনের মাধ্যমে সেলেব্রেটিরা নানাভাবে ভক্ত-অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখছেন। ডিজিটাল যুগে তারকাদের অবস্থান সম্পর্কে জানা যাচ্ছে অনলাইনে।

এরই ধারাবাহিকতায় জীবনের জানা অজানা গল্প শোনালেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ‘জীবন যেখানে যেমন’ নামে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মিথিলা। সেখানেই জীবনের নানা জানা-অজানা তথ্য প্রকাশ করেছেন।

সাংবাদিক, গায়ক, উপস্থাপক তানভীর তারেকের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে প্রচারিত ‘জীবন যেখানে যেমন’ অনুষ্ঠানে এক প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, আমি দীর্ঘ সময় তাহসানের সঙ্গে থেকেছি। আমি ওর কাছে কৃতজ্ঞ। ও যদি হেল্পফুল না হতো তাহলে এতদূর ক্যারিয়ার করতে পারতাম না।

জানা গেছে, মিথিলা নিজের ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে তিনি লিখেছেন, চ্যালেঞ্জটা নিয়েই ফেললাম। এরপর নতুন গুঞ্জনে মাতছেন নেটিজনরা। কী চ্যালেঞ্জ নিচ্ছেন মিথিলা? এমন মন্তব্যে ভাসছে তার ইনস্টাগ্রামে। আবার কেউ কেউ মেলাতে চাচ্ছেন উত্তরটা।

২০০৬ সালের দিকে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের অ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যা সন্তান আইরা। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।