৮ হাজার কোটি টাকা ছাড়িয়ে গেছে জোকারের আয়


Published: 2019-11-16 22:14:23 BdST, Updated: 2019-12-14 17:05:19 BdST

শোবিজ লাইভঃ সব শেষ অ্যাভেঞ্জার্স সিরিজের শেষ কিস্তিতে দর্শকের এমন ঢল দেখা গিয়েছিলো হলে। সারা বিশ্বজুড়ে তুমুল সাড়া পায় সুপারহিরোদের নিয়ে তৈরি সেই সিনেমা। হলিউডের বক্স অফিসের ইতিহাসে সাফল্যের সব পুরনো রেকর্ড নিজের দখলে করে নিয়েছে সেই সিনেমা।

এবছরেই হৈ চৈ ফেলে দেওয়ার মতোই সাফল্য পাওয়া আরও একটি সিনেমা হিসেবে সবার দৃষ্টি আকর্ষণ করছে 'জোকার'। আয়ের দিক থেকে নতুন এক মাইল ফলক ছুঁয়ে ফেলেছে সাড়া জাগানো হলিউড সিনেমাটি।

গত শুক্রবার আন্তর্জাতিক টিকিট বিক্রির ভিত্তিতে ১ বিলিয়ন মার্কিন ডলারের গন্ডি পার হলো জোকার সিনেমার। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য প্রায় ৮ হাজার কোটি টাকারও বেশি। এই প্রথম কোনো হলিউড 'আর' রেটেড ছবি দুনিয়া জুড়ে এমন সাড়া জাগানো করনতে সক্ষম হলো।

অন্যদিকে হলিউড রিপোর্টার- এ প্রকাশিত খবর অনুযায়ী অ্যাকুয়াম্যান, দ্য ডার্ক নাইট রাইজ এবং দ্য ডার্ক নাইট ছবির পর জোকার চতুর্থ ডিসি কমিকসের ছবি যা বক্স অফিসে এতটা সফলতা পেয়েছে।

জোয়াকিন ফিনিক্স: নিঃসঙ্গ, মানসিকভাবে অসুস্থ এক জোকারের ভূমিকায় অনন্য অভিনয় করে সারা দুনিয়ার দর্শকের মন জিতে নিয়েছেন।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।