এই ভালবাসা প্রিয় মানুষ অভিনেতার জন্যেবাদশাহ কিং খানের মান্নাতের সামনে হাজারো ভক্ত (ভিডিও)


Published: 2019-08-13 17:56:46 BdST, Updated: 2019-08-18 15:44:39 BdST

শোবিজ লাইভ: এ যেন ভিন্ন এক ভালবাসা। ভিন্ন আবেগ। অনুভূতিটা যেন একটু বেশী। এই ভালবাসা প্রিয় মানুষ অভিনেতার জন্যে। এ যেন আবেগ আর ভালবাসার রেকর্ড বিরল।

প্রতিবছর ঈদের দিন বলিউডের বাদশাহ শাহরুখ খানের বাড়ির সামনে জড়ো হন হাজারো ভক্ত। তারা তাদের প্রিয় অভিনেতার জন্যে হরেক রকম উপঢৌকন নিয়ে হাজির হন খানের বাড়ির আঙ্গিনায়।

প্রতিবছরই শত শত ভক্ত কিং খানের বাড়ির সামনে জড়ো হন। শাহরুখও বিশেষ দিনে বের হন তার বাড়ি 'মান্নাত' এর সামনে।

ভিডিও:

প্রতিবছর ঈদের দিন বলিউডের বাদশাহ শাহরুখ খানের বাড়ির সামনে জড়ো হন হাজারো ভক্ত ও অনুরাগী। প্রিয় তারকাকে তাঁরা ঈদের শুভেচ্ছা জানান। ভক্তদের শুভেচ্ছায় প্রকম্পিত হয় সুপারস্টারের বাড়ির আশপাশ। এবারও ব্যতিক্রম হলো না।

গতকাল সোমবার ছিল ইসলাম ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান উৎসব পবিত্র ঈদুল আজহা।

এ দিন মুম্বাইয়ে শাহরুখের বাড়ি মান্নাত-এর সামনে জড়ো হয়েছিলেন অগণিত ভক্ত। পছন্দের তারকাকে ঈদ মোবারক জানিয়েছেন তাঁরা।

শাহরুখও বাড়ির বাইরে বের হয়ে ভক্তদের শুভেচ্ছা জানান। এ তারকা গতকাল পরেছিলেন ধূসর সোয়েটার ও জিন্স। চোখে ছিল রোদচশমা। ভক্তদের হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান অভিনেতা।

প্রতিবছরই শত শত ভক্ত কিং খানের বাড়ির সামনে জড়ো হন। শাহরুখও বিশেষ দিনে ভক্তদের সঙ্গে সাক্ষাতের জন্য অপেক্ষা করেন। এ তারকার জন্মদিনেও হাজারো ভক্ত জড়ো হয় ''মান্নাত'' নামক বাড়ির সামনে।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারেও ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। সঙ্গে নিজের একটি ছবিও জুড়ে দেন। ছবিতে তারকাকে সালাম দিতে দেখা যাচ্ছে।

তিনি এর আগেই নামাজ সেরে এসেছেন ঈদগাঁ থেকে।

ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এবিএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।