স্বামী নিককে ছাড়াই যেভাবে প্রিয়াঙ্কার জন্মদিন


Published: 2019-07-18 16:25:06 BdST, Updated: 2019-08-22 22:28:15 BdST

শোবিজ লাইভ: বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। চলচ্চিত্রের বড় পর্দায় বিভিন্ন সময় বিভিন্ন কল্পকাহিনী নিয়ে হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বৃহস্পতিবার এই নায়িকার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এবছর নিজের জন্মদিনটা মার্কিন মুলুকে নিজের বন্ধু-বান্ধব সহকর্মীদের সঙ্গেই সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা। তার জন্মদিনে সারপ্রাইজ কেক নিয়ে হাজির হন প্রিয়াঙ্কার সহকর্মীরা। তার জন্য বিশাল বড় একটা কেক আনতে দেখে চমকে যান নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা কিছু লোকজনের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ তার জন্য সারপ্রাইজ কেক নিয়ে হ্যাপি বার্থ ডে উইশ করতে হাজির হন বেশকিছু লোকজন। সকলের সামনেই নিজের জন্মদিনের কেক কাটেন পিগি।

অবশ্য এই সেলিব্রেশনে দেখা যায়নি তার স্বামী নিক জোনাসকে। মার্কিন গায়ক নিক জোনাসকে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের যৌথ জীবনের বয়স সাত মাস হতে চললো। বিয়ের পরে প্রথম জন্মদিন বলে কথা। জন্মদিনের পার্টিতে নিককে খুঁজেছে সবাই।



ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।