আরাধ্যকে নিয়ে কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া


Published: 2019-05-20 19:50:41 BdST, Updated: 2019-06-26 00:30:18 BdST

শোবিজ লাইভ: মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়ে কান চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছেন ঐশ্বরিয়া রাই। ৭২তম কান চলচ্চিত্র উৎসবের এই আসরে মেয়েকে নিয়ে কানের লাল গালিচায় হেঁটেছেন তিনি। দীপিকা, প্রিয়াঙ্কা, কঙ্গনার পর লালগালিচায় দ্যুতি ছড়িয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। উৎসবে মা ও মেয়ে ম্যাচিং করে পোশাকও পরেছিলেন।

জ্য লুইস সাবাজির সোনালি-সবুজ রঙের মিশেল তৈরি গাউনে ঐশ্বরিয়াকে নাকি লালগালিচায় মাছের মতো লাগছিল! কেউ কেউ মন্তব্য করেছেন কানের লালগালিচায় ঐশ্বরিয়াকে মনে হয়েছে মৎস্যকন্যা।

সেই সময়ের কয়েকটি ছবির টুইটারে পোস্ট করেছেন ঐশ্বরিয়া রাই। এখন আলোচনা চলছে সেই পোশাক নিয়ে। এর আগেও কানে ঐশ্বরিয়ার সাজ-পোশাক নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বিস্তর। বরাবরের মতো এবারও দর্শকদের মুগ্ধ করেছেন ঐশ্বরিয়া।

২০০২ সালে ‘দেবদাস’ সিনেমার সুবাদে কান চলচ্চিত্র উত্সবে সর্বপ্রথম গিয়েছিলেন ঐশ্বরিয়া। সেসময়ে তার সঙ্গে দেবদাস সিনেমার পরিচালক সঞ্জয়লীলা বানসালি ও অভিনেতা শাহরুখ খানও ছিলেন। এবার দিয়ে ১৭ বারের মতো মতো কানের গালিচায় হাঁটলেন তিনি।

একটি প্রসাধনী পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে বেশ কয়েক বছর ধরে কানের লালগালিচায় হাঁটছেন ঐশ্বরিয়া। ঐশ্বরিয়া সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় নির্মাতা মনি রত্মমের ছবিতে। এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।