আল্লাহর পথে চলতে চান পপি


Published: 2018-11-09 20:45:05 BdST, Updated: 2018-11-16 22:49:26 BdST

শোবিজ লাইভ: আল্লাহর পথে চলতে চান পপি। তিনি এখন এ পথ বেছে নিয়েছেন। ধর্ম-কর্ম আর ইসলামিক কাজ নিয়েই ব্যস্ত থাকতে সিদ্ধান্ত নিয়েছেন। ২০১৫ সাল থেকেই চলচ্চিত্রে টানা কাজ করেছেন নায়িকা পুষ্পিতা পপি। মুক্তি পেয়েছে ‘ধূসর কুয়াশা’, ‘পাঙ্কু জামাই’সহ পাঁচটি চলচ্চিত্র।

তবে এখন থেকে তিনি আর চলচ্চিত্রে অভিনয় করবেন না বলে জানিয়েছেন। বাকি জীবনটা তিনি আল্লাহর পথে হাঁটতে চান। এ বিষয়ে পুষ্পিতা পপি ক্যাম্পাসলাইভকে বলেন, ‘আমি আর চলচ্চিত্রে কাজ করতে চাই না। বাকি জীবনটা আল্লাহর পথে হাঁটতে চাই। এরই মধ্যে আমার পরিচালকদের আমি বিষয়টি জানিয়ে দিয়েছি। বেশ কিছু কাজের বিষয়ে কথা হচ্ছিল, সেই কাজগুলোও ছেড়ে দিয়েছি।

নতুন আর কোনো কাজের সঙ্গে আমি যুক্ত হতে চাই না।’ হঠাৎ কেন এই সিদ্ধান্ত—জানতে চাইলে পপি বলেন, ‘আমার পরিবারের সবাই নামাজ-কালাম পড়েন। আমি ছোটবেলা থেকেই এসবের ভেতর বড় হয়েছি।

এ ছাড়া আমি যখন সিনেমার শুটিং করেছি, তখনো নামাজ পড়েছি। শুধু আমি নই, মিশা ভাইসহ অনেক শিল্পীই রয়েছেন, যাঁরা আজান শোনার পর শুটিং বন্ধ রেখে নামাজ আদায় করেন। তবে ইদানীং আমার আল্লাহর ওপর ভয়টা বেড়েছে।

নিয়মিত নামাজ-রোজা করছি। এখন আর অভিনয় করতে ইচ্ছে করছে না। কাজটি আমি আর করতে চাই না।’ ভবিষৎ পরিকল্পনা কী—জানতে চাইলে পপি বলেন, ‘আমি বাকি জীবনটা আল্লাহর দেওয়া বিধি অনুযায়ী নিজেকে পরিচালনা করতে চাই।

বিয়ে করে সংসার করতে চাই। আমি বিষয়টি আমার পরিবারকে জানিয়েছি। সুন্দর-স্বাভাবিক একটি জীবন কাটাতে চাই।’ ‘বিধ্বস্ত’, ‘ঠোকর’, শিরোনামে দুটি ছবি এখন বাকি রয়েছে আপনার, সেগুলোর কী হবে? জানতে চাইলে পপি বলেন,

“‘বিধ্বস্ত’ ছবিতে আমার কাজ শেষ হয়েছে। আর ‘ঠোকর’ ছবিতে আমি যে কাজ করেছি, পরিচালক তার ছবিটি শেষ করতে পারবেন। আমি তাঁদের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানিয়েছি।

তার পরও যদি কোনো সমস্যা হয়, আমি বিষয়টি বিবেচনা করব।”চলচ্চিত্র দিয়ে শুরু হলেও পুষ্পিতা পপি নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

অভিনয় করেছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী, মারুফসহ চলচ্চিত্র নায়কদের বিপরীতে। তার যথেষ্ট সসুনাম ও সুখ্যাতি রয়েছে এদেশে।

 

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।