শাহরুখ খানকে ইমরানের ট্রিবিউট


Published: 2018-11-04 16:34:25 BdST, Updated: 2018-11-17 23:48:59 BdST

শোবিজ লাইভ: সারাবিশ্বে বলিউড বাদশা শাহরুখ খানের কোটি কোটি ভক্ত-অনুরাগী রয়েছে। তাদের একজন বাংলাদেশের জনপ্রিয় গায়ক ইমরান। গত ২ নভেম্বর ছিল বিটাউনের এই সুপারস্টারের ৫৩ তম জন্ম বার্ষিকী।

শাহরুখ খানকে দিনটি উৎসর্গ করে তার অভিনীত তুমুল জনপ্রিয় ছয়টি ঠোঁট মেলানো গান নিজের কণ্ঠে কোলাজ করে গেয়েছেন ইমরান। ওই দিন নিজের স্টুডিওতে সময় নিয়ে গান ও ভিডিও তৈরি করেছেন জনপ্রিয় গায়ক ইমরান।

শাহরুখ খানের যেসব গান ট্রিবিউট করেছেন ইমরান সেগুলো হলো ‘কাভি খুশি কাভি গাম’ ছবির ‘সুরাজ হুয়া মাধ্যম’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির ‘তুঝে দেখা তো ইয়ে জানা সানাম’, ‘পরদেশ’ ছবির ‘জারা তাসবির সে তু’, ‘বীর জারা’ ছবির ‘মে ইয়াহা হু’, ‘রব নে বানা দে জোড়ি’ ছবির ‘তুজ মে রব দেখতা হ্যায়’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির ‘কুছ কুছ হোতা হ্যায়’।

এইগুলো নিজের কণ্ঠে গেয়ে ভিডিও বানিয়ে ইমরান প্রকাশ করছেন তার নিজস্ব ইউটিউব চ্যানেলে। শেয়ার করেছেন নিজস্ব ফ্যান পেজ ও ফেসবুকে। কয়েক ঘণ্টায় ইমরানের ফেসবুক থেকে গানটির ভিউ হয়েছে প্রায় ৩৭ হাজার, হাজারও শেয়ার ও প্রশংসাসূচক মন্তব্য করেছেন ভক্তরা।

এ প্রসঙ্গে ইমরান বলেন, শাহরুখ গান আমার খুব প্রিয় একজন নায়ক। আমি গানের মানুষ। চেষ্টা করেছি, গান দিয়েই প্রিয় নায়কের জন্য কিছু করার। এখানে কোনো বাণিজ্যিক উদ্দেশ্য নেই। একজন ফ্যান হয়ে প্রিয় তারকার জন্য করেছি।

 

 

ঢাকা, ৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।