বিশ্ববিদ্যালয় ছাত্রের সঙ্গে আজিজুল হাকিমের মেয়ের বিয়ে


Published: 2018-11-04 01:36:33 BdST, Updated: 2018-11-17 23:48:30 BdST

শোবিজ লাইভ : বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের সঙ্গে বিয়ে হয়েছে নব্বই দশকে টিভি পর্দা মাতানো জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিমের মেয়ের। প্রেম করেই বিয়ে করেছেন হাকিম কন্যা। তবে বিয়ে হয়েছে পারিবারিকভাবে। গত ১ নভেম্বর তারকা দম্পতি আজিজুল হাকিম ও জিনাত হাকিমের কন্যা নাযাহ হাকিম বিবাহবন্ধনে আবদ্ধ হন। মোহাম্মদপুরস্থ আজিজুল হাকিমের বাড়িতেই নাযাহর বিয়ের কাবিন হয়েছে।

নাযাহর বরের নাম নাফিজ ফুয়াদ শুভ। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করছেন। অন্যদিকে ঢাকা কমার্স কলেজের বিবিএর শেষ বর্ষের ছাত্রী নাযাহ।

জানা গেছে, গত সেপ্টেম্বরে নাযাহ ও শুভর বাগদান অনুষ্ঠিত হয়েছিল। এরপর ১ নভেম্বর তাদের কাবিন হয়। টানা তিনদিন গায়ে হলুদের অনুষ্ঠান হচ্ছে পুবাইলের একটি রিসোর্টে। আজ ৪ নভেম্বর রাজধানীর একটি মিলনায়তনে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে নাযাহ ও শুভর বিবাহত্তোর সংবর্ধনার অনুষ্ঠান।

আজিজুল হাকিম বলেন, মেয়েকে বিয়ে দিচ্ছি, ভীষণ আনন্দ লাগছে। নাযাহ ও শুভ দুজনের পছন্দমতেই বিয়ে হচ্ছে দুই পরিবারের সম্মতিতে।

ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।