বলিউড কিং শাহরুখ খান যাচ্ছেন মহাকাশে


Published: 2018-10-28 17:33:58 BdST, Updated: 2018-11-18 01:53:53 BdST

শোবিজ লাইভ: বছর শেষে চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন বলিউড কিং শাহরুখ খান। ডিসেম্বরে আনন্দ এল. রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় বামন রূপে দেখা যাবে তাকে। এছাড়াও ২ নভেম্বর ৫৩তম জন্মদিনের কেক কাটবেন এই সুপারস্টার।

এরমধ্যেই শাহরুখ ভক্তদের জন্য নতুন আরেকটি সুসংবাদ এলো। নতুন একটি সিনেমায় নভোচারীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

ভারতীয় বিমান বাহিনীর প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার জীবনী নিয়ে নির্মিত সিনেমায় দেখা যাবে তাকে। শুরুতে সিনেমাটির নাম ‘স্যালুট’ শোনা গেলও নাম রাখা হয়েছে ‘সারে জাহাঁ সে আচ্ছা’। এর আগে এতে অভিনয় করার কথা ছিলো বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার।

কিন্তু দু’জনের কেউই থাকছেন না। সম্প্রতি বায়োপিকটিতে অভিনয় করার জন্য মত দিয়েছেন বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান।

সিনেমাটির প্রযোজক রনি স্ক্রওয়ালা ভারতের একটি দৈনিক পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন। খুব শিগগিরই বিষয়টি নিয়ে অফিসিয়াল ঘোষণা দেওয়ার কথাও জানান তিনি।

সিনেমাটি প্রসঙ্গে রনি বলেন, চিত্রনাট্য অনেকদিন থেকেই তৈরি রয়েছে আমাদের কাছে। সামনের বছরে সিনেমাটির শুরু হবে। তার আগে আনুষ্ঠানিকভাবে সবকিছু ঘোষণা করা হবে।

এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে ভূমি পেডনেকরকে। পরিচালনা করবেন মহেশ মাঠাই।

ভারতের আইএসআরও এবং তৎকালীন সোভিয়েত ইউনিয়নের ইন্টারকসমসের মহাকাশ প্রকল্পের অংশ হিসেবে ভারতের প্রথম নভোচারী হন রাকেশ। মহাকাশ থেকে টিভি সম্মেলনে ইন্দিরা গান্ধীর প্রশ্নের উত্তরে দেশপ্রেমের কথা বলে ভারতবর্ষের মন জেতেন রাকেশ।

রাকেশকে প্রশ্ন করা হয়, মহাকাশ থেকে ভারত দেখতে কেমন? উত্তরে তিনি বলেছিলেন, ‘পৃথিবীর মধ্যে সেরা।’

 

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।