স্কুলের পোশাকে সেই আনুশকা!


Published: 2018-10-27 18:56:51 BdST, Updated: 2018-11-18 02:07:56 BdST

শোবিজ লাইভ: বিদ্যালয় জীবনের স্মৃতি কাকে না নাড়া দেয়, কাকেই বা পুরোনো দিনে ফেরার বাসনা উসকে দেয় না! বলিউড সুন্দরী আনুশকা শর্মাকেও সেই স্মৃতি কাতর করেছে। অভিনেত্রী আনুশকা শর্মা এখন বেশ ফুরফুরে মেজাজে আছেন। তাঁর অভিনীত সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘সুই ধাগা : মেইড ইন ইন্ডিয়া’ ছবিটি বক্স অফিসে সাফল্য পেয়েছে।

ভারতের বুননশিল্পীদের নিয়ে নির্মিত ছবিটি দর্শক ও সমালোচকদের প্রশংসা পেয়েছে।সম্প্রতি ওয়ানডে ক্রিকেটে দ্রুততম দশ হাজার রান করার কীর্তি গড়েছেন আনুশকার স্বামী বিরাট কোহলি। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে উচ্ছ্বাসও প্রকাশ করেছেন আনুশকা। আর এবার ফের ইনস্টাগ্রামে ঝড় তুললেন স্কুলজীবনের স্মৃতি রোমন্থন করে।

লে বন্ধুদের সঙ্গে খুদে আনুশকা শর্মা

স্কুলের দিনগুলোর একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন আনুশকা শর্মা। ক্যাপশনে লিখেছেন, ‘ফটোগ্রাফারের দিকে আমাদের প্রতিক্রিয়া, যখন তিনি চিজ বলেছিলেন’... ‘হ্যাশট্যাগ ফ্লাশব্যাক ফ্রাইডে’ লিখে স্কুলের দিনগুলো স্মরণ করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানান বন্ধু নয়মিশা মূর্তিকে। ছবিতে দেখা যায়, খুদে আনুশকা শর্মা বেশ প্রভাময়ী, হাস্যোজ্জ্বল। স্কুলের ইউনিফর্ম পরে বন্ধুদের সঙ্গে পোজ দিয়েছেন। ছবিটিতে এ পর্যন্ত প্রায় ১০ লাখ লাইক পড়েছে।

আনুশকা শর্মাকে পরবর্তীতে সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবিতে দেখা যাবে। আনন্দ এল রাই পরিচালিত এ ছবিতে ক্যাটরিনা কাইফও রয়েছেন। আগামী ডিসেম্বরে চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : বলিউড বাবল

 


ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।