‘অপরাধী’ জাস্টিন, হাসপাতালে ভর্তি সেলেনা


Published: 2018-10-17 18:25:09 BdST, Updated: 2018-11-22 17:07:37 BdST

শোবিজ লাইভ: মার্কিন পপ তারকা সেলেনা গোমেজকে লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে জরুরি ভিত্তিতে ভর্তি করা হয়েছে। দুই দুইবার ‘ইমোশনাল ব্রেক-ডাউন’ হওয়ায় অসুস্থ হয়ে পড়েছেন তিনি। খবরটি জানার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েছেন প্রাক্তন প্রেমিক জাস্টিন বিবার।

কিছুদিন আগেই কিডনি ট্রান্সপ্ল্যান্ট করতে হয়েছিল সেলেনার। কম বয়সে লুপাস রোগে আক্রান্ত হয়েছেন। তার উপর জাস্টিনের হঠাৎ করে বাগদান হয়ে যাওয়া। সব মিলিয়ে চাপ সইতে পারেননি সেলেনা। মানসিকভাবে ভেঙে পড়েছেন। সেই প্রভাব পড়েছে শরীরে। রক্ত সঞ্চালন কমে যাওয়ায় চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।

সেলেনার অসুস্থতার খবর সাংবাদিকদের কাছ থেকে পেয়েছেন জাস্টিন। শোনার পর থেকে ভীষণ অনুশোচনায় ভুগছেন তিনি। এমনকি সেলেনার জন্য কেঁদেছেনও। খবরটি পাওয়ার পর, কানাডিয়ান এই পপ স্টারকে গাড়িতে বাগদত্তা হেইলির পাশে বসে কাঁদতে দেখা গেছে। সেলেনার মানসিক বিপর্যয়ের কারণ যে তিনি নিজেই, এটা বেশ ভালো করেই বুঝতে পারছেন জাস্টিন।

মার্চে ব্রেকআপের পর জাস্টিন ও সেলেনার আর যোগাযোগ হয়নি। জুলাইয়ে ২১ বছর বয়সী হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে বাগদানও করেছেন। কিন্তু মন থেকে সেলেনাকে এখনও মুছে ফেলতে পারেননি জাস্টিন।

একটি সূত্র জানিয়েছে, ঘটনাটি জানার পর জাস্টিন কিছুতেই মন থেকে সেলেনার ভাবনা সরাতে পারছেন না। তিনি সেলেনাকে সুখী দেখতে চান। কারণ, সেলেনা ছিলেন তার প্রথম ভালোবাসা।

 

 


ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।