Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত স্কুলছাত্র!

প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৩:১৩

চলন্ত ট্রেনের নিচে স্কুলছাত্র

লাইভ প্রতিবেদক: রাজধানীর তেজগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় একটি মালবাহী ট্রেনের নিচে পড়েও অক্ষত অবস্থায় ফিরেছেন এক স্কুলছাত্র। বুধবার (২৪ মে) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে এ দৃশ্য দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, ব্যাগ কাঁধে একজন শিক্ষার্থী দুই রেললাইনের মাঝে আটকা পড়ে শুয়ে আছে। আর রেললাইনের উপর দিয়ে যাচ্ছে মালবাহী মিটারগেজ ট্রেন। বাইরে থেকে লোকজন ওই শিক্ষার্থীকে নির্দেশনা দিচ্ছেন- একটুও না নড়তে। মাথা না উঁচু করতে। এভাবে মিনিট দেড়েক পর ট্রেন থামলে সেখান থেকে সে বেরিয়ে আসে।

জানা গেছে, ওই শিক্ষার্থী তেজগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় ধাক্কা খেয়ে রেললাইনে পড়ে যায় সে। তখনই সে দেখতে পায়- একটি মালবাহী ট্রেন ওই লাইন দিয়ে আসছে। ট্রেন খুব কাছাকাছি চলে আসায় সে লাইনের মাঝে শুয়ে পড়ে। লাইনের মাঝামাঝি থাকায় তার শরীরে কোনো জখম হয়নি। ট্রেন থামার পর তাকে নিরাপদে সেখান থেকে বের করে আনেন উপস্থিত লোকজন।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, বিষয়টি আমি কিছুক্ষণ আগেই জেনেছি। ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও থেকে বিষয়টি দেখেছি। ওই শিক্ষার্থী সম্পর্কে কোনো কিছু জানতে পারিনি। জানার পর বিস্তারিত বলতে পারবো।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ