Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মনিপুর স্কুলের অ্যাডহক কমিটির দায়িত্বে জেলা প্রশাসক

প্রকাশিত: ২৪ মে ২০২৩, ০০:০৫

মনিপুর স্কুলের অ্যাডহক কমিটির দায়িত্বে জেলা প্রশাসক

লাইভ প্রতিবেদক: রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অ্যাডহক কমিটির সভাপতি দেলোয়ার হোসেনকে অব্যাহতি দেয়া হয়েছে। তার বদলে  অ্যাডহক কমিটির সভাপতির দায়িত্ব ঢাকার জেলা প্রশাসককে দিয়েছে ঢাকা শিক্ষা বোর্ড।

আজ মঙ্গলবার ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন ব্যবস্থাপনা কমিটি গঠন করার আদেশ দেওয়া হয়েছে।

এতে ঢাকা জেলার প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানকে অ্যাডহক কমিটির সভাপতি করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষককে কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও সাধারণ শিক্ষক প্রতিনিধি হিসেবে আলমগীর হোসেন ও অভিভাবক প্রতিনিধি হিসেবে জাকিয়া শিল্পীকে রাখা হয়েছে।  

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই রাজধানীর মনিপুর স্কুলে চলছে অস্থিরতা। সবশেষ গত ১৮ই মে প্রধান শিক্ষক নিয়ে ফের অস্থিরতা শুরু হয়। বর্তমান প্রধান শিক্ষককে বাদ দিয়ে নতুন করে প্রধান শিক্ষক নিয়োগ দেন অ্যাডহক কমিটির সভাপতি দেলোয়ার হোসেন। আর নতুন প্রধান শিক্ষককে অবৈধ ঘোষণা করে শিক্ষকদের ঐক্যবদ্ধ থাকতে পাল্টা নোটিশ দেয় বর্তমান প্রধান শিক্ষক জাকির হোসেন। নতুন প্রধান শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে মুখোমুখি অবস্থানে যান সাধারণ শিক্ষকরা। অভিযোগ রয়েছে বহিরাগতদের দিয়ে শিক্ষকদের ওপর হামলা চালানোর।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ