Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পরীক্ষা কেন্দ্রে না গিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন ছাত্রী

প্রকাশিত: ১৮ মে ২০২৩, ০১:২৯

প্রতীকী ছবি

ভোলা লাইভ: বাড়ি থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার জন্য বের হয়ে কেন্দ্রে না গিয়ে প্রেমিকের সাথে পালিয়েছেন আছিয়া খাতুন (১৫) নামে এক পরীক্ষার্থী। মঙ্গলবার (১৬ মে) সকালে পরীক্ষা দিতে গিয়ে প্রেমিকের সাথে পালান তিনি। আর ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলায়।

জানা গেছে, গতকাল সকালে পৌরনীতি ও নাগরিক বিষয়ের পরীক্ষায় অংশ নিতে বাড়ি থেকে বের হন আছিয়া। কিন্তু তিনি পরীক্ষা কেন্দ্রে না গিয়ে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে যান।

পরিবার সূত্রে জানা যায়, পরীক্ষার্থী আছিয়া ও প্রেমিক ওমর ফারুক মনপুরা উপজেলা চর কুকরি-মুকরি ইউনিয়নের আমিনপুর গ্রামের বাসিন্দা। সম্পর্কে তারা দুজন আপন চাচাতো ভাই-বোন। আছিয়া চর কুকরি-মুকরি মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থীয় অংশগ্রহণ করে সাতটি পরীক্ষাও দিয়েছেন। আছিয়া মানবিক বিভাগের পরীক্ষার্থী।

চরকুকরি-মুকরি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশেন দত্ত জানান, আছিয়া খাতুনের সঙ্গে দীর্ঘদিন যাবত এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার সকালে সে পৌরনীতি ও নাগরিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কেন্দ্রে এলেও পরীক্ষা না দিয়ে সেখান থেকে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছে বলে জানতে পেরেছি।

আছিয়া খাতুনের বাবা আবু বক্কর জানান, আছিয়া পরীক্ষা কেন্দ্র থেকে ওমর ফারুকের সঙ্গে পালিয়ে ঢাকায় চলে গেছে। বর্তমানে তারা দুজন ঢাকায় এক আত্মীয়ের বাসায় অবস্থান করছে। শুনেছি আছিয়া অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের বিয়ে হচ্ছে না। এখন উভয় পরিবার এ বিষয়ে বসে সিদ্ধান্ত নেবে।

দক্ষিণ আইচা থানা পুলিশের ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ