Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
টিকটকে স্কুলছাত্রীর ভিডিও আপলোড

প্রেমিকের ছুরিকাঘাতে সাবেক প্রেমিক আহত

প্রকাশিত: ১৭ মে ২০২৩, ২২:১১

প্রতীকী ছবি

লাইভ প্রতিবেদক: টিকটকে ভিডিও আপলোডকে কেন্দ্র করে বর্তমান প্রেমিকের ছুরিকাঘাতে সাবেক প্রেমিক গুরুতর আহত হয়েছেন। বর্তমানে ওই যুবক লাইফসাপোর্টে রয়েছেন। মঙ্গলবার (১৬ মে) বিকেলে নরসিংদীর মনোহরদী পজেলার চন্দনবাড়ি ইউনিয়নের চন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই যুবকের নাম শরীফ (২১)। তিনি প্রবাস ফেরত ও উপজেলার চালাকচর ইউনিয়নের বাঘবের গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। ছুরিকাঘাতকারী ওই প্রেমিকের নাম শাকিল মিয়া। তিনি একই উপজেলার চন্দন বাড়ি ইউনিয়নের আতিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, ওই এলাকার অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শরীফের। কিছুদিন আগে শরীফ প্রবাসে চলে যাওয়ার পর চন্দনবাড়ি ইউনিয়নের চন্দনপুর গ্রামের আতিকুল ইসলামের ছেলে শাকিলের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়ায় ওই স্কুলছাত্রী। শাকিল তার প্রেমিকার টিকটিক আইডির পাসওয়ার্ড জানত বলে প্রেমিকার টিকটিক আইডি থেকে বিভিন্ন ধরনের আপত্তিকর ভিডিও আপলোড দিত।

এসব কর্মকাণ্ডের জেরে প্রেমিক শাকিল ও প্রবাসফেরত শরীফের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। মঙ্গলবার বিকেলে শাকিলকে ওই ছাত্রীর টিকটক আইডি ও পাসওয়ার্ড দিতে বলে শরীফ। শাকিল আইডি, পাসওয়ার্ড দিতে অস্বীকার করে। কথা বলার একপর্যায়ে ছুরি দিয়ে শরীফকে এলোপাথাড়ি কোপাতে থাকে। ঘটনাস্থলেই শরীফ রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন শরীফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থায় অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে শরীফের বাবা মফিজ উদ্দীন বলেন, আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে শাকিল। আমি ছেলেকে নিয়ে হাসপাতালে আছি। সে এখন লাইফ সাপোর্টে রয়েছে। ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় কোনো আইনি অভিযোগ দায়ের করা সম্ভব হয়নি। ছেলের চিকিৎসা শেষে বাড়িতে ফিরে তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানান তিনি।

এ ঘটনার বিষয়ে মনোহরদী থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ