Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অটোরিকশায় পিষ্ট হয়ে প্রাণ গেল স্কুলশিক্ষিকার, স্বামী আহত

প্রকাশিত: ১৭ মে ২০২৩, ০১:২২

ফাইল ছবি

নড়াইল লাইভ: স্কুলে যাওয়ার পথে অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে শিল্পী খানম (৫০) নামে এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে। এ সময় দুর্ঘটনায় তার স্বামী কাজী মহিউদ্দিন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিল্পী খানম উপজেলার তেঁতুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তার স্বামী কাজী মহিউদ্দিন লাহুড়িয়া গ্রামের বাসিন্দা এবং লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমির প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কাজী মহিউদ্দিন তার স্ত্রী শিল্পী খানমকে তেঁতুলবাড়িয়া প্রাইমারি স্কুলে পৌঁছে দিতে মোটরসাইকেলযোগে রওনা হন। পথে রামকান্তপুর এলাকায় পৌঁছালে পিচ্ছিল রাস্তায় মোটরসাইকেল থেকে শিক্ষিকা পড়ে যান। এ সময় একটি অটোরিকশায় ওই শিক্ষিকা মাথায় আঘাত গুরুতর আঘাত পান। তখন অটোরিকশায় থাকা চার মাদরাসা শিক্ষার্থীসহ পাঁচজন আহত হন। পরে আহত শিল্পী খানমকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তাকে ঢাকার নেওয়ার পথে বেলা সাড়ে ১১টার দিকে মৃত্যু হয়। এছাড়া বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

লোহাগড়া থানার ওসি মোহাম্মদ নাসির উদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ