Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে কুপ্রস্তাব, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ১১ মে ২০২৩, ০০:৫৫

গ্রেপ্তার মো. সাজেদুল ইসলাম সাচ্চু মোল্লা

রাজবাড়ী লাইভ: মোবাইল ফোনে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর গোসলের নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১০ মে) রাজবাড়ী সদর থানার ওসি মো. শাহাদাত হোসেন এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার (৯ মে) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি রাজবাড়ী সদর থানার রামকান্তপুর চর পাড়ার মো. শাজাহান মোল্লার ছেলে মো. সাজেদুল ইসলাম সাচ্চু মোল্লা (২৬)।

রাজবাড়ী সদর থানার ওসি মো. শাহাদাত হোসেন জানান, সপ্তম শ্রণির এক ছাত্রীর গোসলের ছবি ও ভিডিও গোপনে মোবাইল ফোনে ধারণ করেন সাজেদুল। পরে ভিডিও ও ছবির কথা জানিয়ে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেন তিনি। ছাত্রী রাজি না হলে ছবি ও ভিডিও সামজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেন। ওই ছাত্রী কুপ্রস্তাবে রাজি না হয়ে তার মা-বাবার কাছে বিষয়টি জানায়। পরে ওই ছাত্রীর মা রাজবাড়ী থানায় সাজেদুলের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে থানায় একটি পর্নোগ্রাফি মামলা করা হয়।

ওসি আরও জানান, থানায় মামলা হওয়ার পর আজ দুপুর ১২টার দিকে অভিযুক্ত সাজেদুলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ