Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বাসচাপায় স্কুলছাত্রসহ নিহত ২, সড়ক অবরোধ

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ২৩:৪১

সড়ক অবরোধ

বরিশাল লাইভ: বাসচাপায় ঝালকাঠির নলছিটিতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের শিমুলতলা বাজারে স্কুলছাত্রসহ দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনার খবর পেয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে রাখেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে শিমুলতলা বাজার সংলগ্ন জেড এ ভূট্রো মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র তমাল ভট্টাচার্য স্থানীয় জেড এ ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। সে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাকেরকাঠি গ্রামের মিলন ভট্টাচার্যের ছেলে। এছাড়া নিহত ভ্যানচালক মো. আকাশ একই উপজেলার বাসিন্দা।

এদিকে এ ঘটনায় বিচারের দাবিতে বিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন। মহাসড়কে প্রায় তিন ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ করে দেয় বিক্ষুব্ধ জনতা। স্প্রিড ব্রেকার নির্মাণসহ ঘাতক আল-আমিন পরিবহনের চালককে আইনের আওতায় এনে কঠিন শ্বাস্তির দাবি জানান তারা। স্থানীয়রা ঘাতক বাসটি আটক করেছে।

নলছিটি থানার ওসি মু. আতাউর রহমান জানান, বরিশাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস শিমুলতলা বাজারে একটি ভ্যানকে চাপা দেয়। একই সময় তমাল রাস্তা পার হচ্ছিল। এ সময় বাসের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালক ও তমাল ঘটনাস্থলেই মারা যান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ