Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুড়িগ্রামে শিক্ষক পেটানোর ঘটনায় একজন গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২৩, ০২:১১

শিক্ষক পেটানোর ঘটনায় একজন গ্রেপ্তার

কুড়িগ্রাম লাইভ: কুড়িগ্রামে শিক্ষক পেটানোর মামলায় নূর মোহাম্মদ নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সরকারি উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক মো. আব্দুল হাই সিদ্দিকীকে মারধরের ঘটনায় এই মামলা দায়ের করা হয়।

গ্রেপ্তার নূর মোহাম্মদ সাবিরি লিটন কুড়িগ্রাম পৌরসভার ভুয়াতিপাড়া এলাকার আব্দুর সাবের মিয়ার ছেলে। কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, সিসিটিভির ফুটেজ দেখে আসামি নূর মোহাম্মদ সাবিরি লিটনকে সনাক্ত করে পুলিশ। পরে বিশেষ অভিযান চালিয়ে কুড়িগ্রাম পুরাতন স্টেশন পাড়া এলাকা থেকে বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ সহকারী শিক্ষক মো. আব্দুল হাই সিদ্দিকীকে রবিবার বেলা ১২টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে মারধর করা হয়। পরে ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক কুড়িগ্রাম সদর থানায় দলবদ্ধ হয়ে সরকারি কাজে বাধাদান, সরকারি কর্মচারীকে আঘাত ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে মামলা করেন। মামলায় কুড়িগ্রাম জেলা বিএনপির সহছাত্র বিষয়ক সম্পাদক এবং কুড়িগ্রাম জেলা শহরের মোল্লাপাড়ার ব্যবসায়ী আব্দুল আজিজের ছেলে মো. মাসুদ রানা (৪৮), তার সহযোগী ফরিদুজ্জামান মণ্ডল রুমন মিয়া (৩৫), আমিনুল ইসলাম (৩৯) ও আলতাফুর রহমান বিদ্যুৎ (৪০) এর নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আর কয়েকজনকে আসামি করা হয়।

ওসি মো. শাহরিয়ার আরও জানান, ওই শিক্ষক জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেন। মামলার বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ