Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে সড়কে ঝরল ২ স্কুলছাত্রের প্রাণ

প্রকাশিত: ১৪ ডিসেম্বার ২০২২, ০৬:০০

নিহত দুুই স্কুলছাত্র

টাঙ্গাইল লাইভ: মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় দুই বন্ধু। কিন্তু জীবন নিয়ে আর বাড়ি ফেরা হলো না। ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছেন ২ স্কুলছাত্র। ঘটনাটি ঘটেছে ঘাটাইলের বানিয়াপাড়া এলাকায়।

নিহতরা হলো- ঘাটাইল পৌর এলাকার চান্দশী গ্রামের আব্দুস সালামের পুত্র মো. সাকিব আল হাসান (১৬) ও ঘাটাইল উত্তর পাড়া এলাকার মুক্তার আলীর পুত্র মো. সুমন মিয়া (১৬)। সোমবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে আটটায় একটি গরুবাহী পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় মারাত্মক আহত সিয়ামকে (১৬) উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সিয়াম চান্দশী গ্রামের আয়নাল হকের পুত্র। তারা সবাই ঘাটাইল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটির চালক ট্রাক দু’টিকে ওভারটেকিং করার সময় ধাক্কা লাগে গরু বোঝাই ট্রাকের সঙ্গে। এতে সড়কে ছিটকে পড়ে যায় চালক ও তার সাথে থাকা বন্ধু সুমন। অপর বন্ধু সাকিব আল হাসান ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তিনজনকেই ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বলেন, আগেই মারা গেছেন সাকিব ও সুমন। আহত সিয়ামকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাকিবের মামা ইয়ামিন হোসেন জানান- সাকিব, সুমন ও সিয়াম তাঁরা তিনবন্ধু। তিনজনই ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। মোটরসাইকেল বাড়িতে রেখে ঢাকায় চাকুরি করেন সাকিবের বোন জামাই। সেই মোটরসাইকেল নিয়ে ঘুরতে যান তিন বন্ধু। তিনি পরে খবর পান রাত সাড়ে আটটার দিকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মারা গেছেন তার ভাগ্নে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার।

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ