Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সরকারি মাধ্যমিক স্কুলে ভর্তির লটারির ফল প্রকাশ

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০২২, ০৪:২৮

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: সরকারি মাধ্যমিক স্কুলে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তির ডিজিটাল লটারির ফল প্রকাশ করা হয়েছে। সোমবার বিকেল ৪টায় ডিজিটাল লটারির উদ্বোধন করেন প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর নেহাল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন-শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. আবু বকর ছিদ্দীক, টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. এম. হাবিবুর রহমানসহ শিক্ষা মন্ত্রণালয় ও টেলিটকের উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

এবার শিক্ষাপ্রতিষ্ঠানের প্রদানকৃত চাহিদা মোতাবেক ছাত্র-ছাত্রী নির্বাচন করা হয়েছে। উক্ত প্রক্রিয়ায় সর্বমোট ৩ হাজার ৩৯২ প্রতিষ্ঠান সংযুক্ত হয়েছে। এর মধ্যে ৫৪০টি সরকারি ও ২ হাজার ৮৫২টি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান। এতে ৯ লাখ ১২ হাজার ৬৪৪টি আবেদন জমা পড়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ফল প্রকাশ করা হবে। এদিকে বিকেল ৫টা থেকে ওয়েবসাইটে এবং এসএমএসের মাধ্যমে ভর্তি সংক্রান্ত লটারির ফলাফল পাওয়া যাচ্ছে।

যেভাবে জানা যাবে ফল:

স্কুলে ভর্তির নির্ধারিত ওয়েবসাইটে (https://gsa.teletalk.com.bd/) লটারির ফল দেখা যাবে। এ ছাড়া GSA space RESULT space USER ID লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে। উদাহরণ GSA RESULT DFSRESGSJD লিখে যেকোনো টেলিটক মোবাইল থেকে পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে।

উল্লেখ্য, মাধ্যমিকে ভর্তির জন্য আবেদন নেওয়া শুরু হয় ১৬ নভেম্বর, চলে ৬ ডিসেম্বর পর্যন্ত। আবেদন জমা পড়েছে ৬ লাখ ২৬ হাজার ৫৯টি।

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ