teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ২১:২১

নিহত শিক্ষার্থী ইমরান হোসেন

চুয়াডাঙ্গা লাইভ: মোটরসাইকেলে বেড়াতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে তার বন্ধু আলিফ হোসেন। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার উজলপুর গ্রামের কাঠালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম মো. ইমরান হোসেন (১৫)। সে উপজেলার বেগমপুর গ্রামের হাটপাড়ার মালয়েশিয়া প্রবাসী ইকরামুল হোসেনের ছেলে। আহত আলিফ হোসেনও একই গ্রামের মিজারুল ইসলামের ছেলে। তারা হিজলগাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে বেড়াতে বের হয়। সন্ধ্যায় বাড়ি ফেরার সময় উজলপুর গ্রামের কাঠালিপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় ইমরান ও আলিফ। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাসনিম আফরিন জ্যোতি জানান, হাসপাতালে আসার আগেই ইমরানের মৃত্যু হয়েছে। আহত আলিফকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে দর্শনা থানার ওসি এ এইচ এম লুৎফুল কবীর জানান, কোনো অভিযোগ না থাকায় ইমরানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর আহত আলিফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ