Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বন্ধুর বিয়ে থেকে ফেরার পথে শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ৩ ডিসেম্বার ২০২২, ০৮:৩৬

নিহত শিক্ষার্থীর নাম মো. শাকিল

নরসিংদী লাইভ: বন্ধুর বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় অবস্থিত ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড এলপিজি ফ্যাক্টুরির সড়কের সামনে কাভার্ড ভ্যান চাপায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম মো. শাকিল গাজীপুরের কালীগঞ্জের দক্ষিণ চৈতারপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। সে চলতি বছর শহীদ ফকির শামসুদ্দিন শ্রমিক উচ্চ বিদ্যালয়ে থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছিল।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুপুরে মোটরসাইকেলে দুই বন্ধু মিলে শাকিল ঘোড়াশালে তার এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যায়। সেখানে বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ঘোড়াশাল পলাশ আঞ্চলিক সড়কের ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের ফ্যাক্টুরির সামনে পৌছালে অপর দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান মোটরসাইলকেটিকে চাপা দেয়।

এতে শাকিল ও তার বন্ধু আনিছুর গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে শাকিলের মৃত্যু হয়।

এ বিষয়ে পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানায়, সড়কে দুর্ঘটনার সংবাদ পেয়েছি। এ ঘটনায় একজনের মৃত্যুও একজনের আহতের খবর শুনেছি।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ