Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

এমপিকে সংবর্ধনা জানাতে স্কুলের বার্ষিক পরীক্ষা স্থগিত!

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ২১:৫৮

নবনির্বাচিত এমপি শাহদাব আকবর লাবু চৌধুরীকে সংবর্ধনা

ফরিদপুর লাইভ: ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য (এমপি) শাহদাব আকবর লাবু চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তবে তাকে সংবর্ধনা দিতে নগরকান্দা উপজেলা সদরের সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির দুইটি বিষয়ের বার্ষিক পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, বুধবার (৩০ নভেম্বর) বিকেলে সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমি মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নবনির্বাচিত এমপি শাহদাব আকবর লাবু চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়। এর আগে বুধবার দুপুর দেড়টার দিকে ওই স্কুলের পরীক্ষা দুটি হওয়ার কথা ছিল।

এর আগে, মঙ্গলবার (২৯ নভেম্বর) ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নামে প্রচারিত হওয়া নোটিশে বলা হয়, ‘ষষ্ঠ ও অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের অবগত করা যাচ্ছে যে অনিবার্য কারণবশত ৩০ নভেম্বর (বুধবার) অষ্টম শ্রেণির বাংলা প্রথম (১০১) এবং ষষ্ঠ শ্রেণির ইংরেজি প্রথম বিষয়ের পরীক্ষা (১০৭) স্থগিত করা হলো। স্থগিতকৃত অষ্টম শ্রেণির বাংলা পরীক্ষা ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১টা ৩০ মিনিট এবং ষষ্ঠ শ্রেণির ইংরেজি প্রথম পরীক্ষা ৬ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।’

এ বিষয়ে সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক বেলায়েত হোসেন জানান, বিদ্যালয় ও মাঠ পাশাপাশি অবস্থিত। চতুর্দিকে মাইক ছিল। এজন্য পরীক্ষা আয়োজনের পরিবেশ ছিল না। তাই বাধ্য হয়ে পরীক্ষা স্থগিত করা হয়েছে। এছাড়া এটি কোনো পাবলিক পরীক্ষা নয়, নিজস্ব ব্যবস্থাপনায় পরীক্ষা। তবে নির্দিষ্ট সময়ের মধ্যেই পরীক্ষা শেষ করা হবে।

জেলা শিক্ষা কর্মকর্তা বিষ্ণপদ ঘোষাল বলেন, এ বিষয়ে আমার জানা নেই। তাই এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারছি না। এ ব্যাপারে খোঁজ নিয়ে দেখা হবে।

উল্লেখ্য, নগকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন। পাশাপাশি তিনি সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ