Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে: মূলহোতা গ্রেপ্তার

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ০৬:৫৪

মূলহোতা রাসেল গ্রেপ্তার

বগুড়া লাইভ: স্কুলছাত্রীর গোসলের আপত্তিকর দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে বগুড়ায়। এ ঘটনায় অভিযুক্ত রাসেলকে (২১) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৩০ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান। এর আগে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ধুনট উপজেলার হাঁসখালী দেহপাড়া পশ্চিম কান্তনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাসেল ওই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। প্রেস কনফারেন্সে তৌহিদুল মবিন খান জানান, গত ১৪ নভেম্বর ধুনটের এক স্কুলছাত্রীর গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে রাসেল। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি জানাজানি হলে এলাকায় ব্যাপক আলোচিত হয়।

তিনি আরও বলেন, এ ঘটনার একপর্যায়ে ২৭ নভেম্বর স্কুলছাত্রীর মা ধুনট থানায় মামলা করেন এবং র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পে অভিযোগ দেন। অভিযোগের পর র‌্যাব অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মূলহোতা রাসেলকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলেও জানিয়েছেন তৌহিদুল মবিন। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে রাসেল। তাকে মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ