Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলে চুল-দাড়ি কাটতে চাপ, শিক্ষার্থীর আত্মহত্যা!

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ০৩:১৪

উদয়ন মাধ্যমিক বিদ্যালয়

বরিশাল লাইভ: বরিশাল উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্র বাসার গ্রিলের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় ওই বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত স্কুলছাত্র মনি শংকর মুন নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল। তার বাবা মনিষ কুমার রায় বাকেরগঞ্জের কাকরধা দলিলউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। মা পরিবার পরিকল্পনা কর্মী। এদিকে পরিবারের অভিযোগ, স্কুল থেকে চুল ও দাড়ি কাটার জন্য চাপ প্রয়োগ করায় ক্ষুব্ধ হয়ে সে এ ঘটনা ঘটিয়েছে।

মুনের বাবা জানান, গতকাল স্কুলের বার্ষিক পরীক্ষা দিয়ে বাসায় ফিরে তার মাকে জানায় শিক্ষকরা চুল-দাড়ি কাটতে বলেছে। তা না হলে, পরীক্ষার হলে বসতে দেবে না। এরপর টাকা নিয়ে চুল-দাড়ি কেটে বাসায় ফেরে। পরে রাত সাড়ে ৮টার দিকে নিজ কক্ষের দরজা আটকে দেয়। তাকে ডাকাডাকি করা হলেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। ধারণা করি সে হয়তো কোনো ব্যাপারে রাগ করে ঘুমিয়ে পড়েছে। পরে আজ সকালেও দরজা না খোলায় মুনের এক বন্ধুকে ডেকে এনে ঘরে দেয়ালের ওপর ফাঁক দিয়ে ভিতরে প্রবেশ করানো হয়। এরপর সে দেখতে পান পড়ার টেবিলের পাশে জানালার গ্রিলের সঙ্গে ছেলের মরদেহ ঝুলছে।

তিনি আরও বলেন, আমার দুই মেয়ে রয়েছে। তবে কোনো ছেলেসন্তান না থাকায় এক বছর বয়সের সময় মুনকে দত্তক আনি। সেই থেকে দুই মেয়ের সঙ্গে নিজ সন্তানের মতো বড় করেছি মুনকে। তাকে কখনও বুঝতে দেওয়া হয়নি, সে আমাদের দত্তক সন্তান।

এ বিষয়ে কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ