Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষার্থীদের সামনে শিক্ষককে মারধর, আ.লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ০০:২১

দেলোয়ার খাঁ

মাদারীপুর লাইভ: শিক্ষার্থীদের সামনেই শিক্ষককে মারধরের ঘটনা ঘটে মাদারীপুরে। এ ঘটনায় সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার খাঁকে (৬৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে উপজেলার কালিকাপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দেলোয়ার খাঁ উপজেলার কালিকাপুর ইউনিয়নের মৃত জাহিদ খাঁর ছেলে। এর আগে সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষক থানায় অভিযোগ দায়ের করেন।

থানা সূত্রে জানা গেছে, সদর উপজেলার ৪৩ নং সাবেক কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে চার বছর ধরে শিক্ষকতা করছেন এনামুল হক। এদিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার খাঁর মামাতো ভাই আক্তার খাঁ একই বিদ্যালয়ের সামনে পুরি-শিঙাড়ার দোকান দিয়ে ব্যবসা করতেন। বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক সুস্থতার কথা চিন্তা করে নিয়মিত বাইরের দোকান থেকে পুরি-শিঙাড়া খেতে নিষেধ করেন শিক্ষক এনামুল হক। এ খবর দেলোয়ার খাঁ'র কানে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন।

এরই জের ধরে মঙ্গলবার দুপুরে ক্লাস চলাকালীন দেলোয়ার খাঁ হঠাৎ শ্রেণিকক্ষে প্রবেশ করেন। পরে শিক্ষার্থীদের সামনেই শিক্ষক এনামুল হককে এলোপাতাড়ি কিল-ঘুষি ও থাপ্পড় মারেন। এ সময় বিভিন্ন ধরনের হুমকি দিয়ে তিনি বিদ্যালয় ত্যাগ করেন। পরে এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযোগ আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে অন্তর্ভুক্ত করেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম জানান, দেলোয়ার খাঁ আমাদের উপজেলা আওয়ামী লীগের সদস্য। তবে তার গ্রেপ্তারের বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে খোঁজ নিয়ে দেখবো।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ