Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: ২০ নভেম্বার ২০২২, ০১:০৫

মৃত স্কুলছাত্র নাবিল হোসেন

লক্ষ্মীপুর লাইভ: আর একদিন পরেই শুরু হচ্ছে কাতার ফুটবল বিশ্বকাপ। এ নিয়ে বিশ্বজুড়ে ফুটবল প্রেমিদের মধ্যে উন্মাদনার যেন শেষ নেই। ছোট থেকে বড় সকলেই মেতেছেন বিশ্বকাপের এই উন্মাদনায়। পছন্দের দলকে নিয়ে চলছে বিভিন্ন কার্যক্রম। এরই অংশ হিসেবে দেশের বিভিন্ন জায়গায় উড়ছে পছন্দের দলের পতাকা।

আর এই পতাকা টানাতে গিয়েই ঘটে গেল এক দুঘর্টনা। লক্ষ্মীপুরের রামগতিতে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হারালেন এক স্কুলছাত্র। মৃত ওই ছাত্রের নাম নাবিল হোসেন।

শনিবার সকাল ৭টার দিকে উপজেলার চররমিজ ইউনিয়নের চররমিজ গ্রামের ফরাজি বাড়িতে এ ঘটে। নাবিল একই বাড়ির মুরাদ উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিলো।

স্থানীয়রা জানান, নাবিল একটি বৈদ্যুতিক খুঁটিতে আর্জেন্টিনার পতাকা টানাতে ওঠে। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে সে খুঁটি থেকে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রামগতি থানার ওসি আলমগীর হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ