Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সৃষ্টিকর্তার ডাকে সারা দিলেন ইউসরা নাবিহাত

ডেঙ্গুতে মেজর তাওফিক ও ড.সাবিহার কন্যা ইউসরার মৃত্যু

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০২২, ১১:০৬

সৃষ্টিকর্তার ডাকে সারা দিলেন ইউসরা নাবিহাত

লাইভ প্রতিবেদক: ডেঙ্গুতে মারা গেছে মেজর (অব.) ডা. তাওফিকুর রহমান ও বিশ্ববিদ্যালয় শিক্ষিকা ড. সাবিহা সুলতানার দ্বিতীয় কন্যা। তার নাম ইউসরা নাবিহাত (১৪)। সে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের মেধাবী শিক্ষার্থী ছিল। অষ্টম শ্রেণীতে পড়াশুনা করতো ইউসরা নাবিহাত।

ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ৩/৪দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ রাত (১৭, নভেম্বর, বৃহস্পতিবার -২০২২, দিবাগত রাত অনুমান ১: ৫৮ মিনিটে সে পৃথিবীর সকল সম্পর্ক ছিন্ন করে সৃষ্টিকর্তার ডাকে সারা দিয়ে ওপারে চলে গেছে। রাজধানীর একটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মেজর (অব.) ডা. তাওফিকুর রহমান ও বিশ্ববিদ্যালয় শিক্ষিকা ড. সাবিহা সুলতানার মেয়ে ইউসরা নাবিহাতের মৃত্যুতে তার পরিবার, আত্মীয় স্বজন ও মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানাগেছে ইউসরা নাবিহাত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। ৩/৪দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হলে মস্তিস্কে সংক্রমণ হয়ে থাকতে পারে বলে সন্দেহ করেন চিকিৎসকরা। সেদিনই তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র স্থানান্তর করা হয়।

বৃহস্পতিবার তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। কিন্তু শেষ পর্যন্ত তার জীবন রক্ষা করা যায়নি।

এদিকে মরহুমার নামাজে জানাযা বাদ জুমা প্রথমে ধানমন্ডির তাক্কওয়া মসজিদে ও বেলা আড়াইটায় মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের মাঠে দ্বিতীয় জানাযা সম্পন্ন হয়। পরে মরহুমার ইচ্ছার কথা ভেবে তাকে বনানী সেনাবাহিনীর কবরস্থানে দাফন করা হয়।

গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন:

ক্যাম্পাসলাইভের প্রধান সম্পাদক আজহার মাহমুদসহ ক্যাম্পাসলাইভ পরিবার ইউসরা নাবিহাতের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছে। আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতের শ্রেস্ট মোকামে জায়গা করে দেন সেই প্রার্থণা করা হয়। সাথে সাথে মরহুমার পরিবারকে এই শোক সইবার জন্য দোয়া ও প্রার্থনা করছে।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ