Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলছাত্রীকে অপহরণের পর আটকে রেখে ধর্ষণ

প্রকাশিত: ৪ নভেম্বার ২০২২, ০২:৫৩

অষ্টমশ্রেণির ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ

হবিগঞ্জ লাইভ: ৮ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ঢাকায় আটকে রেখে ধর্ষণ এবং পাশবিক নির্যাতনের অভিযোগ উঠৈছে। ওই ছাত্রীর বাড়ি হবিগঞ্জের মাধবপুরে উপজেলায়। বুধবার (০২ নভেম্বর) ভুক্তভোগী ছাত্রী কৌশলে ধর্ষণকারীদের হাত থেকে পালিয়ে বাড়িতে আসে।

আজ বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকালে ভুক্তভোগী ছাত্রীকে পুলিশের সহায়তায় হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা এবং ডাক্তারি পরীক্ষার জন্য নেওয়া হয়েছে।

ভুক্তভোগীর বাবা জানান, গত ১৮ অক্টোবর সকাল ৯টায় তার মেয়ে বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়িতে থেকে বের হয়। কিন্তু পথিমধ্যে একই গ্রামের আব্দুল হাকিমসহ আরো ৩/৪জন যুবকের সহায়তায় তার মেয়েকে অপহরণ করে ঢাকার একটি বাসায় আটকে রেখে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে। গত বুধবার ঢাকার ওই বাসা থেকে ভুক্তভোগী ধর্ষণকারীদের কবল থেকে কৌশলে পালিয়ে নিজ বাড়িতে যায়। পরে সে মা বাবার কাছে অপহরণ ও পাশবিক নির্যাতনের কথা জানায়।

এ বিষয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ বলেন, ভিকটিমের কাছ থেকে পাশবিক নির্যাতনের বর্ণনা শুনেছি। তাকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাধবপুর থানায় একটি মামলা হচ্ছে। অভিযুক্তদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ