Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু, আহত ৩

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ০৩:১৫

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

লাইভ প্রতিবেদক: মোটরসাইকেল চালিয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় দুর্ঘটনায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো তিন জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৬টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলার ফলদা ঘোনার পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলো- লিটন (১৫)। আহতরা হলো- নিহতের দুই বন্ধু শাওন (১৫) ও মারুফ (১৫) এবং জয়নাল (৪৫) নামের আরেক পথচারী। নিহত লিটন জোতআতাউল্লাহ গ্রামের আয়নাল হকের ছেলে এবং ফলদা রামসুন্দর ইউনিশন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ৯ম শ্রেণি পড়ুয়া তিন বন্ধু প্রাইভেট পড়তে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। তাদের মোটরসাইকেলটি ফলদা ঘোনার পাড়া এলাকায় পৌঁছালে প্রথমে পথচারী জয়নাল সঙ্গে ধাক্কা লাগার পর ওয়ালের সঙ্গে ধাক্কা খায়। এতে চারজনই আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত শাওন, মারুফ ও জয়নালের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ