Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নড়াইলে শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ০১:৫৪

শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ: প্রতিকি ছবি

নড়াইল লাইভ: ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটানায় দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ অক্টোবর) রাত ৯টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামের মধুমতি নদীর পাড়ে হ্যাভেন রির্সোট পার্কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওই স্কুলছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার বেলটিয়া গ্রামের সাফায়েত মোল্যার ছেলে রিফাত মোল্যা (১৮)। এবং কোবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান(১৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ,বুধবার রাত ৯টার দিকে মেয়েটি তার ছোট ভাইকে বাড়ির পাশে চাচার বাড়িতে এগিয়ে দিতে যায় । পরে বাড়িতে ফেরার পথে অভিযুক্ত দুই জন মেয়েটিকে ধরে মুখ বেঁধে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে।

এদিকে মেয়েটি বাড়িতে না ফেরায় তার মা লোকজন নিয়ে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে হ্যাভেন পার্কের ভিতরে তারা ওই কিশোরীকে ধর্ষণ করার ঘটনা দেখে ফেলেন। এ সময় তারা একজন অভিযুক্ত হাতেনাতে ধরে ফেলেন এবং অপরজন পালিয়ে যায়। পরে পুলিশ তাকে আটক করে। গুরুতর অসুস্থ অবস্থায়ে এলকাবাসী মেয়েটিকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ জানান, মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী ছাত্রীর মা জানান, প্রচুর রক্তক্ষরণ হওয়ায় মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তাকে নড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, কামঠানা গ্রামে গড়ে উঠা হ্যাভেন পার্কে বিভিন্ন এলাকা থেকে লোকজন মোটরসাইকেলে এসে নেশা ও অনেক আজেবাজে কাজ করে। এ কারণে এলাকার লোকজন নিরাপদহীনতায় ভোগেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি (আপারেশন) মিজানুর রহমান জানান, ধর্ষণের সাথে জড়িত থাকার ঘটনায় এলাকাবাসী একজনকে আটক করে থানায় সোপর্দ করে এবং অপরজনকে পুলিশ আটক করে। নড়াইল সদর হাসপাতালে মেয়েটির মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনও কোন অভিযোগ পাননি বলেও জানান তিনি।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ