Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলে যাওয়া হলো না জুনায়েদের, ফিরল লাশ হয়ে

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ২৩:০৮

ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

লাইভ প্রতিবেদক: স্কুলে যাওয়ার পথে ট্রেনের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর নাখালপাড়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম- মো. জুনায়েদ বোগদাদী (১২)। তার বাড়ি চাঁদপুর মতলব উত্তর উপজেলার ছোট হলদিয়া গ্রামে। তার বাবার নাম আতাউর রহমান জুয়েল। তেজগাঁও এলাকায় পূর্ব নাখালপাড়াতে পরিবারের সঙ্গেই থাকত সে।

নিহত জুনায়েদের বাবা জুয়েল ঢামেক হাসপাতালে সাংবাদিকদের বলেন, প্রতিদিনের মতো জুনায়েদ সকাল সোয় ৯টার দিকে বাসা থেকে স্কুলের উদ্দেশে বের হয়। কিছুক্ষণ পরে খবর পাই ট্রেনের ধাক্কায় সে আহত হয়েছে। পথচারীরা তাকে উদ্ধার করে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেছে। সেখানে চিকিৎসকের সঙ্গে কথা বলে আমার মোবাইল নম্বরও দিয়েছে জুনায়েদ। পরে হাসপাতাল থেকে আমার কাছে ফোন আসলে আমি তাৎক্ষণিক ছুটে চলে আসি। এসে দেখি আমার জুনায়েদ আর নেই।

নিহতের ফুফু আমেনা আক্তার জানান, জুনায়েদ সকাল সাড়ে ৯টার দিকে বাসা থেকে বের হয়ে নাখালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। পথেই সে ট্রেনের ধাক্কায় আহত হলে উদ্ধার করে স্থানীয় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানেই বেলা সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, জুনায়েদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ