Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, দর্জি গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ০৭:৪৪

চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, দর্জি গ্রেপ্তার

ফরিদপুর লাইভ: চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে ৬০ বছর বযসী এক ব্যাক্তির বিরুদ্ধে। এই ঘটনায় নিপীড়নের শিকার শিশুটির মা বাদী হয়ে থানায় যৌন নিপীড়ন এবং নারী ও শিশু নির্যাতনের অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় ঘটনা স্থল থেকে অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ অক্টোবর) সকালে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ব্যাক্তির নাম- হান্নান বিশ্বাস (৬০)। সে পেশায় একজন দর্জি এবং তেলজুড়ী গ্রামের মৃত ইউসুফ বিশ্বাসের ছেলে।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার তেলজুড়ী বাজারে গোল্ডেন প্রি-ক্যাডেট স্কুলের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী বুধবার সকালের কোনো এক সময় তেলজুড়ী পুরাতন বাজারে দর্জি হান্নান বিশ্বাসের দোকানে একটি পোশাক সেলাই করতে যায়। এ সময় তাকে যৌন নিপীড়ন করে ওই ব্যক্তি। শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধারসহ অভিযুক্তকে গ্রেপ্তার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করেছে ওই বৃদ্ধ।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, যৌন নিপীড়নের অভিযোগে হান্নান বিশ্বাস নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, হান্নান বিশ্বাস নিজের দোষ স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ