Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রথম শ্রেণির ছাত্রকে যৌন নিপীড়ন, আটক ১

প্রকাশিত: ২৪ অক্টোবার ২০২২, ০৬:৫৬

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল

সিরাজগঞ্জ লাইভ: প্রথম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আজ রোববার (২৩ অক্টোবর) সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের পৌষার গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তির নাম- দুলার হোসেন (১৮)। সে উপজেলার বিনোদপুর গ্রামের সবুজ হোসেনের ছেলে। এর আগে, শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বারুহাঁস ইউনিয়নের বিনোদপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত দুলাল বিনোদপুর গ্রামের সবুজ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যায় বিনোদপুর গ্রামের ওই শিশু নিজবাড়ির বাইরের উঠানে খেলা করছিল। এ সময় দুলাল হোসেন চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে বাড়িতে ডেকে নিয়ে যান। পরে শিশুটিকে যৌন নিপীড়ন করা হয়। এ সময় শিশুটি রক্তক্ষরণে অসুস্থ হয়ে চিৎকার করতে থাকে। তার চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে।

পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে তাড়াশ ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শিশুটির অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, স্কুল ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে দুলাল হোসেন নামে এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ