Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সুপারি চুরির অভিযোগে...

স্কুলছাত্রকে জুতার মালা পরিয়ে মারধর, ইউপি মেম্বারসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: ২১ অক্টোবার ২০২২, ০১:৪৮

স্কুলছাত্রের গলায় জুতার মালা

ঝালকাঠি লাইভ: সুপারি চুরির অভিযোগ তুলে এক স্কুলছাত্রকে জুতার মালা পরিয়ে মারধর করার ঘটনা ঘটে ঝালকাঠির কাঁঠালিয়ায়। এ ঘটনায় দায়ের করা মামলায় ইউপি মেম্বারসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি মেম্বার রিপন জমাদ্দার। অপর আসামি উপজেলার ছোনাউটা গ্রামের আবদুল মজিদ ভুইয়ার ছেলে খোকন ভুইয়া।

বুধবার বিকেলে উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার পুলিশ মামলার দুই আসামিকে কোর্টে চালান করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় ছগির হোসেন ভূক্তভোগী ওই শিক্ষার্থীকে ঘর থেকে ডেকে নিয়ে যান। পরে ছগির তাদের গাছ থেকে মজুরির বিনিময়ে গাছ থেকে সুপারি নামাতে বলেন। পরের দিন রবিবার সকালে মামলার আসামি ইউপি সদস্য রিপন জমাদ্দার স্থানীয় হুমায়ুন কবির সিকদারকে দিয়ে ওই ছাত্রকে ডেকে নিয়ে পাটিখালঘাটা ড. সেকান্দার হায়াত খান কলেজের একটি কক্ষে আটকে রাখেন। এসময় ইউপি মেম্বার ও তার লোকজন ওই ছাত্রকে মারধর করেন। পরে জুতার মালা পরিয়ে রাস্তায় ঘোরানো হয়।

গ্রেপ্তার ইউপি মেম্বার রিপন জমাদ্দার জানান, শনিবার রাতে একটি অটো গাড়িতে করে দুইশ ছড়ি সুপারি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ধাওয়া দেয়।এ সময় একজনকে ধরতে পারলেও অন্যরা পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা ছেলেটিকে মারধর করে এবং জুতার মালা পরিয়ে ঘুরায়।

এ বিষয়ে কাঠালিয়া থানার ওসি মো. মুরাদ আলী জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রের মা বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। এই মামলায় আমরা দুই আসামিকে গ্রেপ্তার করে কোর্টে চালান করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ