Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মোবাইলফোন না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০২২, ০১:২৭

ঈশ্বরদী থানা পাবনা

পাবনা লাইভ: মোবাইল কিনে না দেওয়ায় এক স্কুল ছাত্রী আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। পাবনার ঈশ্বরদী উপজেলায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার (১৭ অক্টোবর) রাতে উপজেলা সদরের কদমতলা ঈদগাহ রোড এলাকার ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ছাত্রীর নাম- রাইফা আক্তার তামান্না (১৫)। সে ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী। তার বাবা আব্দুর রউফ বর্তমানে সাঁথিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই)। এর আগে তিনি ঈশ্বরদী থানায় কর্মরত ছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রাতে তামান্নার কক্ষের দরজায় ধাক্কা দিয়ে সাড়া পাচ্ছিলেন না তার মা। পরে দরজা খুলে দেখতে পান তার মেয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়েছে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

রাইফার সহপাঠীরা জানান, বেশ কিছু দিন ধরে তামান্না তার বাবা-মায়ের কাছে একটি অ্যান্ড্রয়েড ফোন কিনে দেওয়ার জন্য বায়না করছিল। তার মা এসএসসি পরীক্ষার পর তাকে মোবাইল কিনে দিতে রাজি হন। কিন্তু সে তা মানতে না পেরে অভিমান করে ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন বলে তারা ধারণা করছেন।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ