Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তদবির না শোনায় প্রধান শিক্ষককে পেটালেন মেয়র!

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০২২, ০০:০৩

অভিযুক্ত পৌর মেয়র মোখলেসুর রহমান

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: নকলের অপরাধে দুই ছাত্রকে বহিষ্কার করেন প্রধান শিক্ষক। এরই জেরে ওই শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে চাঁপাইনবাবগঞ্জের পৌর মেয়র মোখলেসুর রহমান ও তার অনুসারীদের বিরুদ্ধে।

ওই প্রধান শিক্ষকের নাম সামিউল ইসলাম। তিনি জেলা শহরের রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক। শনিবার (১৫ অক্টোবর) রাত ১১টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দশম শ্রেণির টেস্টের ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় মোবাইলে কপি দেখে নকল করছিল দুই ছাত্র। পরীক্ষার রুমে মোবাইল ফোন নিয়ে প্রবেশ ও নকল করার অপরাধে দুই ছাত্রকে বহিষ্কার করা হয়। বহিষ্কারাদেশ প্রত্যাহারের জন্য তদবির করেন দুই পৌর কাউন্সিলর ও চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান। কিন্তু প্রধান শিক্ষক মেয়রকে সাফ জানিয়ে দেন এই বহিষ্কারাদেশ প্রত্যাহার সম্ভব নয়। এতে ক্ষিপ্ত হয়ে পৌর মেয়র তার দলবল নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদরের আরাফাত বোর্ডিংয়ে ঢুকে ওই শিক্ষককে বেধড়ক পেটাতে থাকেন।

লাঞ্ছিতের শিকার ওই প্রধান শিক্ষক সামিউল ইসলাম জানান, শনিবার পৌরসভার মেয়র মোখলেসুর রহমান আমাকে ফোন করে ওই দুই ছাত্রের বহিষ্কারাদেশ প্রত্যাহারের অনুরোধ করেন। কিন্তু এটা করলে নিয়ম লঙ্ঘন করা হবে বলে জানিয়ে দেই। এসময় তিনি আমার উপর ক্ষিপ্ত হয়ে নানা ধরেণর হুমকি দেন। পরবর্তীতে তার লোকজন নিয়ে আরাফাত বোর্ডিংয়ে প্রবেশ করে আমাকে মারধর করে চলে যায়।

এদিকে শিক্ষককে মারধরের অভিযোগটি অস্বীকার করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান। তিনি জানান, কেউ যদি কোনও বিষয় নিয়ে অভিযোগ করে তাতেই সত্য হয়ে যায় না। আমি কাউকে মারধর করিনি। আমি এ ঘটনায় জড়িত নই।

এ বিষয়ে জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ জানান, এখন পর্যন্ত স্কুল কর্তৃপক্ষ এ বিষয়ে কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেব।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ