Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলের আবাসিক হোস্টেলে মিলল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ!

প্রকাশিত: ১৫ অক্টোবার ২০২২, ০২:৫৩

ফাইল ছবি

দিনাজপুর লাইভ:: স্কুলের আবাসিক হোস্টেলের কক্ষ থেকে এক স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দিনাজপুর কাহারোল উপজেলায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম- রনি কিশোর (১৫)। সে উপজেলার রসুলপুর ইউনয়নের কামোর গ্রামের সংকর রায়ের ছেলে। রনি বীরগঞ্জ পৌরসভায় অবস্থিত ডে-লাইট ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে বীরগঞ্জ ডে-লাইট ইন্টারন্যাশনাল স্কুলের আবাসিক হোস্টেলের ১০৮ নম্বর কক্ষ হতে সিলিং ফ্যানের সাথে কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।

মৃত রনি কিশোরের সহপাঠী হৃতিক রায়সহ অনেকে জানায়, স্কুলের আবাসিক হলের ১০৮ নম্বর কক্ষে রনি কিশোর এবং মাহিত হাসানসহ তারা ৩ জন থাকত। পুজার ছুটি শেষে গত ৯ অক্টোবর রনি রুমে উঠে। বৃহস্পতিবার রীতি মতো একসাথে ক্লাশ হতে রুমে ফিরে।

সন্ধ্যায় সে মাথা ব্যাথার কথা বলে রুমে চলে যায় এবং মাহিত হাসান নামাজ পড়তে চলে যায়। সে বাইরে বসে এক বন্ধুর সাথে গল্প করছিলেন। মাহিত নামাজ পড়ে এসে রুমে গিয়ে দেখে দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর সাড়াশব্দ না পেয়ে আবাসিক শিক্ষক আল-আমিনকে বিষয়টি জানান।

বিদ্যালয়ের আবাসিক শিক্ষক মোঃ আল-আমিন জানান, কক্ষের সামনে এসে দরজা বন্ধ এবং কোন সাড়াশব্দ না পেয়ে বিষয়টি বিদ্যালয় প্রশাসন এবং বীরগঞ্জ থানাকে অবহিত করা হয়। সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগিতায় দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সিলিং ফ্যানের সাথে কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। বিদ্যালয়ের আবাসিক হোস্টেলে মোট ৪০ জন শিক্ষার্থী থাকে। প্রতিটি রুমে ৩ জন করে শিক্ষার্থী থাকে বলে বলে তিনি জানান।

তিনি আরো জানান, এ ঘটনায় রাতেই বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাদ সুমন এবং বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে তিনি জানান।

এ বিষয়ে বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ