Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, সেই প্রধান শিক্ষক আটক

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ২৩:৪৯

প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ

নাটোর লাইভ: এসএসসি পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্র থেকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে। নাটোরের গুরুদাসপুর উপজেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে গাজীপুরের কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে ফিরোজ আহমেদ (৪৮)। তিনি নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আজ বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টায় সংবাদ সম্মেলনে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১ অক্টোবর সকালে ভুক্তভোগী ছাত্রী ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যান। পরীক্ষা শেষে বিদ্যালয়ের মূল গেটের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ফিরোজ তাকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে রাজশাহীর একটি বাসায় আটকে রেখে পিস্তল ও ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় একই দিন রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা ফিরোজ আহমেদসহ আরও দুজনকে আসামি করে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেন।

নাটোর অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করা হলেও অভিযুক্ত ফিরোজ আহমেদ পালিয়ে যান। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে ফিরোজ আহমেদকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ