Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিয়েবাড়িতে ছাত্রীকে যৌন হয়রানি, দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ২১:০৫

ছবি: সংগৃহীত

রাজশাহী লাইভ: বিয়েবাড়িতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় দুই পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ। আর এই সংঘর্ষে প্রাণ হারিয়েছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাগমারা উপজেলায়।

রাজশাহী নগরীর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বুধবার (১২ অক্টোবর) সকালে এ তথ্য জানিয়েছেন। এর আগে মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত ব্যক্তি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বিলবাড়ি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে সাজেদুর রহমান (২৮)।

স্থানীয়রা জানান, ৬ অক্টোবর বারইপাড়া গ্রামের জনৈক শামসুল ইসলামের ছেলের বিয়েতে বউভাতের আয়োজন করা হয়। ওই বিয়েবাড়িতে এক স্কুলছাত্রীকে দুই কিশোর যৌন হয়রানি করে বলে অভিযোগ ওঠে। ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে বিয়েবাড়ির লোকজন যৌন হয়রানির সঙ্গে জড়িত ১৫ বছর বয়সী দুই কিশোরকে ধরে ফেলেন। এসময় তাদের চড়-থাপ্পড় দিয়ে আটকে রেখে অভিভাবকদের খবর দেওয়া হয়। পরে ওই দিন রাতে অভিভাবকরা মুচলেকা ও জরিমানা দিয়ে দুই কিশোরকে ছাড়িয়ে আনেন।

এদিকে কিশোরদের শাস্তি দেওয়ার সঙ্গে যুক্ত বারইপাড়া গ্রামের আকাশ হোসেন নামের এক যুবককে ৯ অক্টোবর বাইগাছা এলাকায় বখাটেরা মারধর করেন। এরই জের ধরে বারইপাড়া ও বিলবাড়ি গ্রামের তরুণদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এ অবস্থায় সোমবার দুপুরে উপজেলার রাঘোপাড়া এলাকায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে সাজেদুরসহ উভয়পক্ষের ১০ জন আহত হন। পরে তাদের রামেক হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাজেদুর রহমানের মৃত্যু হয়।

সাজেদুরের পরিবারের দাবি, তিনি শরীর ও মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন। সাজেদুর ঘটনাস্থলে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে মারা গেছেন। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিও জানান তারা।

এ বিষয়ে রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ময়নাতদন্ত শেষে বাগমারা থানার ওসির মাধ্যমে মরদেহ পরিবারের কাছে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় একটি মামলা করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ